ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিশ্বকাপে টাইব্রেকার মিস করায় হত্যার হুমকি!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫, ৬ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে টাইব্রেকারে ২-৩ ব্যবধানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ডেনমার্ক। টাইব্রেকারে গোল করতে ব্যর্থ হওয়ায় মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে ড্যানিশ স্ট্রাইকার নিকোলাই ইয়ুর্গেনসেনকে। ডেনমার্কের ফুটবল সংস্থা অবশ্য তাঁর পাশে দাঁড়িয়েছে।  

ভক্তদের আশাকে নিরাশায় পরিণত করে বিদায় নিল ডেনমার্ক। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে শেষ ষোলোর ম্যাচে ডেনমার্কের তিনজন টাইব্রেকারে গোল করতে পারেননি। নিকোলাই ইয়ুর্গেনসেন শেষ ড্যানিশ ফুটবলার হিসেবে মিস করেন টাইব্রেকারে। এরপরই ইনস্টাগ্রাম ও ফেসবুক প্রোফাইলে হুমকি দেওয়া হয় নিকোলাইকে। তবে তাঁর পাশে দাঁড়িয়েছেন সমর্থকরাও।

তবে শুধু একা ইয়ুর্গেনসেন নন, ইংল্যান্ডের বিরুদ্ধে মঙ্গলবার রাতে টাইব্রেকারে হারার পর কলম্বিয়ার মাতেউস উরিবে ও কার্লোস বাক্কার উদ্দেশেও আপত্তিকর বার্তা আসতে শুরু করেছে। উরিবের শট লেগেছিল ক্রসবারে। আর বাক্কার শট আটকে দেন ইংল্যান্ডের গোলরক্ষক পিকফোর্ড। আত্মহত্যা করার আবেদনও জানানো হয়েছে তাঁদের। বলা হয়েছে, ভুল করেও যেন কলম্বিয়ায় তাঁরা না ফেরেন।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে কলম্বিয়ার কার্লোস স্যাঞ্চেজকেও মৃত্যুর হুমকি দেওয়া হয়েছিল। জাপানের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচে তিন মিনিটের মধ্যে লাল কার্ড দেখেছিলেন তিনি। তারপরেও হুমকি দেওয়া হয়েছে।

এদিকে, গত ২ জুলাই ছিল আন্দ্রে এসকোবারের মৃত্যুর ২৪তম বার্ষিকী। ১৯৯৪ বিশ্বকাপে আত্মঘাতী গোল করেছিলেন ওই কলম্বিয়ান ডিফেন্ডার। বিশ্বকাপ থেকে বিদায় নেয় কলম্বিয়া। দেশে ফেরার পর হত্যা করা হয় তাঁকে। রাশিয়া বিশ্বকাপে কলম্বিয়া বিদায় নিয়েছে ৩ জুলাই। দু`টো তারিখের যোগসূত্রের জন্য হত্যার হুমকি আরও গুরুত্ব পাচ্ছে। জিনিউজ

এসি  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি